ভাল্লুকের তাড়া খেয়ে এ কী হাল রণবীরের!

ভাল্লুকের তাড়া খেয়ে এ কী হাল রণবীরের!

জঙ্গলে রণবীরকে তাড়া করছে ভাল্লুক। আর নিজেকে বাঁচাতে প্রাণপণে দৌড়াচ্ছেন তিনি। বেয়ার গ্রিলসের থেকে রণবীর শিখছেন কীভাবে জঙ্গলের পরিবেশে মানিয়ে নিতে হয়। শুক্রবার (১০ জুন) সামনে এসেছে ‘রণবীর সিং ভার্সেস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’-এর টিজার। যা বেশ টানটান উত্তেজনা আর রোমাঞ্চে ভরপুর।

নেটফ্লিক্স সোশ্যাল মিডিয়া পেজে শেয়ার করা হয়েছে ‘রণবীর সিং ভার্সেস ওয়াইল্ড’ টিজার। টিজারটি রণবীর সিংও শেয়ার করেছেন। ক্যাপশনে লেখা হয়েছে ‘জঙ্গল মে মঙ্গল’। ভিডিও দেখেই বোঝা যাচ্ছে বেয়ার গ্রিলসের সঙ্গে এই এপিসোডটি বেশ রোমাঞ্চকর এবং দর্শকদের সঙ্গে আলাপচারিতার মাধ্যমে সামনে আসবে। টিজারের একটি জায়গায় দৃশ্যটি দুটি ফ্রেমে ভেঙে দেওয়া হয়েছে। একটিতে রণবীর মরার অভিনয় করে জঙ্গলে শুয়ে রয়েছেন। আর তার সামনে রয়েছে ভাল্লুক। আরেক ফ্রেমে রণবীর ভাল্লুকের সঙ্গে নাচছেন।

প্রথম ফ্রেমের অপশনে লেখা ‘মরার অভিনয় করো’, আর দ্বিতীয় ফ্রেমের অপশনে লেখা ‘ভল্লুকের জন্য নাচো’। দ্বিতীয় দৃশ্যেও রয়েছে আরও দুটি অপশন। ‘বন্দুক’ কিংবা ‘আতসবাজি’। আর এরপরেই রণবীরকে বলতে শোনা যায়, বোতাম টিপুন আর আমার প্রাণ বাঁচান। বেয়ার গ্রিলসকে বলতে শোনা গেল দুঃসাহসিক অভিযানের মুখোমুখি রণবীর। আর এরপরই আবার রণবীর গ্রিলসকে দেখিয়ে বলেন, ‘ইয়ে পাগলা তো নিকল গ্যায়া, হম ক্যায়সে জায়েঙ্গে?’

২০২১ সালে সার্বিয়াতে ‘রণবীর সিং ভার্সেস ওয়াইল্ড উইথ বেয়ার গ্রিলস’-এর জন্য শুট করেছিলেন অভিনেতা। এই শো দিয়েই ওটিটি’র দুনিয়ায় পা রাখছেন রণবীর সিং। এর আগে অজয় দেবগন, অক্ষয় কুমার থেকে নরেন্দ্র মোদি বেয়ার গ্রিলসের সঙ্গে শুট করেছিলেন।

আপনি আরও পড়তে পারেন